মুভিপ্রেমীদের মতো অনেকেই আছেন সিরিয়ালপ্রেমী। তিনবেলা ভাত খাওয়ার মতো করে এক এক বেলায় একেকটা সিজন শেষ করে ফেলা সিরিয়ালপ্রেমীর খোঁজ পাওয়া যাবে একটু দেখলেই। আবার অনেকেই আছেন বুঝতে পারেন না কোন সিরিজটি দিয়ে দেখা শুরু করবেন? কোন সিরিজ না দেখলে আপনি বড় কিছু মিস করবেন? তো চলুন অল্প কথায় দেখে নিই ২০১৭-২০১৮ সালের জনপ্রিয় ৫ টি টিভি সিরিজ।

১. গেম অফ থ্রোনস

এই সিরিজের নাম শোনে নি, এমন সিরিয়ালখোর বিরল। তবে তার মানে এই না যে সবাই দেখে সেটা। আইএমডিবির (imdb) র‍্যাংকিং এ একদম প্রথম দিকে অবস্থান এই সিরিজ টির যার রেটিং পয়েন্ট ৯.৫। ড্রামা, এ্যাকশন ও অ্যাডভেঞ্চারে ভরপুর এই সিরিজটি ২০১১ সাল থেকে চলে আসছে। শীঘ্রই আসতে চলেছে এর ৮ নম্বর সিজন যা হতে পারে এই সিরিজের শেষ সিজন। তো দেরী না করে দেখে ফেলতে পারেন সিরিজটি। এছাড়া যদি চান তো দেখে নিতে পারেন সিরিজের রিভিউ, ট্রেইলার ও অন্যান্য তথ্যাদি।

২. দ্যা হ্যান্ডমেইড’স টেল

গত কিছুদিন ধরে বেশ আলোচনায় রয়েছে ড্রামা ও সাইন্স ফিকশন জনরার এই আমেরিকান সিরিজটি। ২০১৭ সাল থেকে দুইটি সিজন বের হয়েছে এখন পর্যন্ত। আইএমডিবি লিস্টে এর রেটিং পয়েন্ট ৮.৬।

৩. দ্যা আমেরিকানস

আমেরিকান এই থ্রিলার সিরিজটির রেটিং পয়েন্ট ৮.৪। দুই রাশিয়ান এজেন্টের আমেরিকান দম্পতি হিসাবে পদার্পণ এই কাহিনীর সূত্রপাত ঘটায়। ২০১৩ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত চলা এই সিরিজের আছে ছয়টি সিজন ও ৭৫ টি এপিসোড। সিরিজের ক্রিটিক রিভিউ দেখে নিতে পারেন আগেই।

৪. স্ট্রেঞ্জার থিংস

অল্পবয়সী এক ছেলে হঠাৎ উধাও হয়ে যাওয়ার পর তাকে ফিরিয়ে আনতে মাঠে নামে এক পুলিশ অফিসার, তার মা এবং কিছু বন্ধু। কিন্তু পদে পদে অদ্ভুত ও ভয়ানক কিছু শক্তি তাদের বাধা দেয়। এটি স্ট্রেঞ্জার থিংস সিরিজটির শুরুর কথা। আইএমডিবিতে ৮.৯ রেটিং পয়েন্ট অর্জন করেছে সিরিজটি। ২০১৬ থেকে এখন পর্যন্ত চলা এই আমেরিকান সিরিজটির বর্তমান এপিসোড সংখ্যা ১৭ টি। ক্রিটিক রিভিউ ও ট্রেইলার দেখে নিন আজই!

৫. হোমল্যান্ড

অক্টোবর,২০১১ থেকে এখন পর্যন্ত চলা এই আমেরিকান টিভি সিরিজটি মূলত অপরাধ ও রহস্যে ঘেরা। এখন পর্যন্ত এর রয়েছে ৭টি সিজন ও ৮৪ টি এপিসোড। আইএমডিবি রেটিং পয়েন্ট ৮.৪. চাইলে দেখে নিতে পারেন ক্রিটিক রিভিউ।

 

তো আর দেরী না করে দেখে নিন সিরিজগুলোর ট্রেলার আর পছন্দ হলে শুরু করে দিন জনপ্রিয় এই সিরিজগুলো।

SHARE

LEAVE A REPLY